সংবাদ সারাদেশ

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রী বেশে চালককে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রী বেশে চালককে হত্যার পর অটোরিকশা নিয়ে পালানোর সময় তিন ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

গত রবিবার রাতে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আটকরা হলেন- ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সি বাড়ির নুরুল হকের ছেলে জাহিদ হাসান, মুন্সিগঞ্জের সিরাজদিখানের কালিনগর এলাকার নূর ইসলামের ছেলে রকিব ও শরীয়তপুরের নড়িয়ার খলিল মোল্লার ছেলে বোরহা।

এক জন নিহত অটোচালকের নাম বেলাল মিয়া। তিনি রংপুরের পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার সেকান্দার আলীর ছেলে। তবে ফতুল্লার শাসনগাঁও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, গত রবিবার রাতে তিন ছিনতাইকারী যাত্রী বেশে শহরের চাষাড়া থেকে অটোচালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০ টাকায় ভাড়া করেন। তারা বক্তাবলী ফেরিঘাটে পৌঁছালে বেলালকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করেন।

গত রবিবার এ সময় এলাকার লোকজন ও অন্য অটোচালকরা তাদের আটক করেন। পরে আটকদের দেয়া তথ্যমতে নদীর পাড় থেকে বেলালকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত তিন ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে বলে জানা গেছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button