সংবাদ সারাদেশসারাদেশ

নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় নিহত -১

নরসিংদীর রায়পুরা উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশা চালক সবুজ (২৫) মারা যায়।এবং অটোরিকশার আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে রায়পুরা উপজেলায় মাহমুদাবাদ নামাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সবুজ উপজেলার মুছাপুর ইউনিয়নের মো. মস্তো মিয়ার ছেলে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ওসি মো. সাজু মিয়া। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, সকালে ঘন কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কে মাহমুদাবাদ এলাকায় চাল বোঝাই একটি ট্রাক এবং বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ভৈরবগামী চাল বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে উল্টে যায়। এতে চালের বস্তা সড়কে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে। একই সময়ে ঢাকাগামী কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাম পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে চাপা দেয়। এ ঘটনাস্থলেই অটোরিকশা চালক নিহত হন। আহত হন আরো ৩ জন যাত্রী।

এ ঘটনার পর গাড়ির চালকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠান। এছাড়া চালকের লাশটি স্বজনরা নিয়ে গেছেন। বলেও জানায় ওসি মো. সাজু মিয়া।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button