সংবাদ সারাদেশ

শ্যালককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে কারাগারে দুলাভাই

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার পর এবার শ্যালককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে সহযোগীসহ পুলিশের হাতে ধরা পড়লেন দুলাভাই। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে ওই উপজেলার দেবীপুরে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- গাংনী উপজেলার মুন্দা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রাহেদুল ইসলাম (২২), জাকিরুল ইসলামের ছেলে মুস্তাকিন ওরফে জয় (১৮)।

বামন্দী ক্যাম্পের ইনচার্জ এসআই আবুল খায়ের জানান, দেবীপুরের খোরশেদ আলীর বোনকে বিয়ে করেন মুন্দা গ্রামের রাহেদুল ইসলাম। বিয়ের পর থেকেই স্ত্রীকে নির্যাতন করছিলেন তিনি। দুই মাস আগে রাহেদুল তার স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। ওই ঘটনার প্রতিবাদ করায় শ্যালক খোরশেদ আলীর প্রতি ক্ষুব্ধ হন তিনি। ক্ষোভের জেরে তাকে ফাঁসানোর পরিকল্পনা করেন। সে অনুযায়ী কয়েকদিন আগে একটি ওয়ান শুটারগান খোরশেদ আলীর ঘরের চাতালের উপর রেখে আসেন। এরপর বৃহস্পতিবার রাতে পুলিশকে জানান- খোরশেদ বাড়িতে গাঁজা নিয়ে অবস্থান করছে। পরে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এসআই আবুল খায়ের আরো জানান, অভিযানে কোনো কিছু না পেয়ে পুলিশ ফিরে আসছিল। ওই সময় রাহেদুল আবারো জানান- ঘরের চাতালের উপর ছেড়া প্যান্ট দিয়ে মোড়ানো অস্ত্র আছে। সেখান থেকে ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। পরে খোরশেদ আলীকে বিনা অপরাধে ফাঁসানোর চেষ্টা করায় তথ্যদাতা রাহেদুল ইসলাম ও তার সহযোগী মুস্তাকিনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button