সংবাদ সারাদেশ

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় চার যাত্রী নিহত

সংবাদ চলমান ডেস্কঃ

জরুরি অবতরণ করার সময় যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গ’রাজ্যে বিমান দুর্ঘটনায় চার যাত্রী নিহত হয়েছে। যান্ত্রিক ত্রুটির, কারণে গন্তব্যের আগেই অবতরণ করার চেষ্টা করছিল বিমানটি। বিমানটি অস্টিন থেকে লুইসিয়ানায় যাচ্ছিল।

মন্টানায় একটি ছোট বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ২ জনের। আহত হন আরো ১ জন। সিসি লেক বিমানবন্দরের উত্তরে রাতের দিকে এই দুর্ঘটনা ঘটেছিল। পরে ভোরে কর্তৃপক্ষ ওই ভেঙে পড়া বিমানটি খুঁজে পায়।

সংবাদ মাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, টেক্সাসের স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিটে হিলটপ লেকস এয়ারপোর্টে ওই বিমান দুর্ঘটনার কবলে পড়ে। এটা ঠিক কোন ধরনের বিমান ছিল, তা এখনো জানা যায়নি। ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে যায় উদ্ধারকারী দল। বিমানে দুই নারী ও দু’জন পুরুষ যাত্রী ছিলেন। তাদের প্রত্যেকেরই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।এর আগে চলতি মাসেই যুক্তরাষ্ট্রে আরো একটি বিমান দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মৃতদের মধ্যে একজন ওই বিমানের যাত্রী ও অপরজন পাইলট। মৃতদের মধ্যে একজনের নাম চার্লস ই ওলফ ও অপরজন ওয়েন ডি কাহুন। এদের মধ্যে কে বিমান চালাচ্ছিলেন তা জানা যায়নি। জানা গেছে, ওই বিমানে করে অপর যাত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়া হচ্ছিল। এটিও ছিল একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট একটা প্লেন ছিলো বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button