সংবাদ সারাদেশসারাদেশ

ধর্ষকের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে কিশোরীর রক্ষা

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামে ভুয়া অশ্লীল ছবি বানিয়ে অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে এক কিশোরীকে ধর্ষণ করা হয়। পরবর্তীতে ধর্ষক দ্বিতীয় ও তৃতীয়বার তরুনের বাসায় গেলে ধর্ষকের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে নিজেকে রক্ষা করে কিশোরী। শেষে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে অভিযোগ জানায় ভুক্তভোগী।

খবর পেয়ে গতকাল সোমবার দিবাগত রাতে অভিযুক্ত মো. জাহাঙ্গীর আলমকে (২২) গ্রেফতার করে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ। পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরী ডবলমুরিংয়ের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত জাহাঙ্গীর প্রায়ই তরুণীকে বিরক্ত করতো। একদিন কিশোরীর বাসায় কেউ না থাকার সুযোগে জাহাঙ্গীর তাদের বাসায় আসে এবং কিছু নগ্ন ছবি দেখায়। মূলত ওই কিশোরীর ছবি এডিট করে জাহাঙ্গীরই সেগুলো বানিয়েছিল। ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে জাহাঙ্গীর। এ ঘটনার কিছুদিন পর আবারও জাহাঙ্গীর তাদের বাসায় যায়। কিন্তু তাকে দরজায় দেখেই তরুণী মরিচের গুঁড়া ছিটিয়ে নিজেকে রক্ষা করে।

এরপরে ওই কিশোরী ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানায়। কন্ট্রোল রুম থেকে বিষয়টি ডবলমুরিং থানা পুলিশকে জানানো হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button