রংপুরসংবাদ সারাদেশসারাদেশ

রংপুরে গণর্ধষণ মামলার প্রধান আসামি আটক

রংপুর প্রতিনিধিঃ

রংপুরে গঙ্গাচড়ায় প্রতিবন্ধীকে গণধর্ষণের মামলার প্রধান আসামিকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

র‌্যাব জানায়, গত ২৭ মে ইকবাল হোসেন ও তার সহযোগীরা সহ প্রতিবন্ধীকে বাড়ির পাশে ডেকে নিয়ে গণধর্ষণ করে। প্রতিবেশীরা ওই প্রতিবন্ধীকে বাড়ির পাশে বাঁশ ঝাড়ে কান্নারত অবস্থায় পেয়ে কান্নার কারণ জিজ্ঞাসা করলে সে উক্ত ঘটনা খুলে বলে। প্রতিবন্ধীর মামা আসামি গণের কাছে গিয়ে উক্ত ঘটনা জানালে আসামিরা প্রকাশ্যে প্রতিবন্ধীর মামাকে মিথ্যা মামলা ও জীবননাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে মামা বাদী হয়ে মামলা করেন।  এর পরে ধর্ষকরা আটক এড়াতে আত্মগোপনে চলে যায়। বিষয়টি নিয়ে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। সেই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গতকাল সোমবার রাতে রংপুর নগরীর পশুরাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার প্রধান আসামি গঙ্গাচড়া উপজেলার কিশামত হাবু এলাকার আয়নাল হকের পুত্র ইকবাল হোসেনকে আটক করেন।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি ইকবাল হোসেন উপরোক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনাগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে রংপুর জেলার গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button