সংবাদ সারাদেশ

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার উল্টে প্রানহানি ১

নরসিংদী প্রতিনিধিঃ

গতকাল শুক্রবার দিবাগত রাতে নরসিংদীর পলাশে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার উল্টে গিয়ে মো. ইউসুফ আলী (৩০)নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার ঘোড়াশাল রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো. ইউসুফ আলী শিবপুরের দত্তেরগাও এলাকার বাসিন্দা। আহত চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- দত্তেরগাও এলাকার আবু হানিফার ছেলে ২৬ বছর বয়সী মোকাররম মিয়া, মাসুম মিয়ার ছেলে ৯ বছরের মো. রেদুয়ান, ১২ বছরের মো. আবদুল্লাহ ও পলাশের চরসিন্দুর এলাকার আনিস মিয়ার ছেলে ৪৩ বছরের আল আমিন মিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে , রাত দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা-নিশিতা এক্সপ্রেস ঘোড়াশাল রেলস্টেশন অতিক্রম করছিল। একই সময় স্টেশনের পূর্ব পাশের ক্রসিং দিয়ে রাস্তা পার হচ্ছিল একটি প্রাইভেটকার। ট্রেনটি দ্রুতগতিতে এসে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি রেললাইনের পাশে উল্টে ঘটনাস্থলেই একজন নিহত হন। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেন রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ।

এই বিষয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, প্রাইভেটকারে থাকা ছয়জনের একজন বিদেশগামী ছিলেন। শিবপুরের নিজ বাড়ি থেকে সবাই বিদেশগামী ওই ব্যক্তিকে নিয়ে ঘোড়াশাল রেলক্রসিং হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে। রেলক্রসিংটি অরক্ষিত ছিল বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button