ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

ঢাকায় নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল

ঢাকা প্রতিনিধিঃ

রাজধানীর বনানী চেকপোস্টে পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালিয়েছেন আশরাফ উজ জামান রনি নামে এক পুলিশ কনস্টেবল। নিহত রনির বাড়ি ধামরাই এবং পরিচয়পত্র থেকে জানা গেছে তার পুলিশ আইডি নম্বর- বিপি০১২০২২৯২৬২, রক্তের গ্রুপ এ নেগেটিভ’অ। আজ সকাল ৬টা ৫০ মিনিটে এই ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থাকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ৭টার সময় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আজ সকাল সাড়ে ৬টার সময় বনানীর ১১ নম্বর চেকপোস্টে রনি অন্য পুলিশ সদস্যদের সাথে দায়িত্ব পালন করতে আসে। পরে চেকপোস্টের ওয়াশরুমে গিয়ে ৬টা ৫০ মিনিটে সে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করে।

এই ঘটনার সময় অন্যান্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন। তারাও আমাদেরকে বিষয়টি বলেছেন। নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আজ সকালে বনানী চেকপোস্ট থেকে ওয়াশরুমে যায় রনি। সেখানে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে সে নিজেই গুলি করে ওয়াশরুমে পড়ে থাকে। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button