নওগাঁসংবাদ সারাদেশ

ট্রাকচাপায় নিহত এক যুবক

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ সাপাহারে ট্রাকচাপায় মোস্তাফিজুর রহমান নামে ১ মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এবং সে সময় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেল আরোহী এন্তাজুল নামের আরও ১ জন। গত মঙ্গলবার রাত ৮টার দিকে সাপাহার উপজেলার অদূরে বাসুলডাঙ্গা মোড়ে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত মোস্তাফিজুর পত্মীতলা উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে এবং আহত এন্তাজুল সাপাহার উপজেলার দুকুড়ী গ্রামের আব্দুর রশিদের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে মোস্তাফিজুর এবং এন্তাজুল মোটর সাইকেলে বাড়ি ফির ছিলেন। সে সময় উপজেলার বাসুলডাঙা মোড়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় মোড়ে ২জনে ছিটকে পড়ে। এবং ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোস্তাফিজুর রহমানকে চাপা দেয়। তাতে মোস্তাফিজুর এবং আরোহী এন্তাজুল গুরুতর আহত হয়।

পরে সেখান থেকে তাদের সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মোস্তাফিজুরকে মৃত ঘোষণা করে চিকিৎসক। আহত এন্তাজুলের অবস্থার অবনতি হওয়াতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাপাহার থানার ওসি হুমায়ন কবীর জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক চালক তাকে চাপা দিয়েই পালিয়েছে, তবে তাকে ধরার চেষ্টা চলছে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button