সংবাদ সারাদেশসারাদেশ

ঘুষের টাকাসহ জেলা শেরপুর হিসাবরক্ষণ অফিসের সুপার আটক

সংবাদ চলমান ডেস্ক: শেরপুরে ঘুষের ৫০ হাজার টাকাসহ দুদকের হাতে আটক হয়েছেন জেলা হিসাবরক্ষণ অফিসের এসএএস সুপারিন্টেনডেন্ট (সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা) মো. ইউনুস মিয়া।

রোববার বিকাল ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জেলা হিসাবরক্ষণ অফিসে দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এক অভিযানে তাকে হাতেনাতে আটক করা হয়।

দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক হানিফ মিয়া তার দীর্ঘদিনের বকেয়া বেতনের প্রায় ১৬ লাখ টাকার একটি বিল দাখিল করেন জেলা হিসাবরক্ষণ অফিসে।

ওই বিল পাসের জন্য অফিসের এসএএস সুপার মো. ইউনুস মিয়া তার দাবিকৃত ৩০ পার্সেন্ট ঘুষের টাকার মধ্যে প্রায় আড়াই মাস আগে ৪০ হাজার টাকা এবং আজ আরও ৫০ হাজার টাকা গ্রহণ করেন। এ দিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই অফিসে অভিযান চালায় দুদকের একটি দল।

অভিযানকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলমসহ স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। আটক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও ওই দুদক কর্মকর্তা জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button