সংবাদ সারাদেশসারাদেশ

ঝিনাইদহে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামে গাছে ঝুলন্ত অবস্থায় স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃত মুক্তা খাতুনের হাতে লেখা ছিল সব আমার মায়ের দোষ, আমরা চলে যাচ্ছি।”

বৃহস্পতিবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মৃতরা হলেন, সদর উপজেলার তালতলা হরিপুর গ্রামের চুনু শেখের ছেলে রমজান হোসেন রুজিব ও তার স্ত্রী হরিণাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে মুক্তা খাতুন। দুই মাস আগে তারা প্রেম করে বিয়ে করেন। 

স্থানীয়রা বলেন, সকালে গ্রামের মাঠের একটি গাছে রমজান ও মুক্তা খাতুনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় তারা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নারকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন জানান, গাছের সঙ্গে ওড়না দিয়ে স্বামী ও স্ত্রী আত্মহত্যা করেছেন। দুইমাস আগে তারা বিয়ে করেন। কিন্তু মেয়ের পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি।

তিনি আরো জানান, বৃহস্পতিবার মেয়ের পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আসতে চেয়েছিল। এ কারণেই তারা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। মেয়েটির হাতে মেহেদি দিয়ে লেখা ছিল ”সব আমার মায়ের দোষ আমরা চলে যাচ্ছি।”

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button