গোদাগাড়ীসংবাদ সারাদেশসারাদেশ

গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ গ্রেফতার

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ২ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ আমিনুল ইসলাম নামে ৪৭ বছর বয়সী এক হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত আমিনুল ইসলাম গড়ের মাঠ এলাকার মৃত সোলেমান বিশ্বাসের ছেলে।

গোদাগাড়ী থানার প্রেমতলী পুলিশ কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সোমবার রাত ৯ টার দিকে মহিশালবাড়ী গ্রামের মাদক ব্যবসায়ী হায়দার আলীর বাড়ীতে কয়েকজন হেরোইন বেচাকেনার জন্য অবস্থান করছে। এই সময় পুলিশের অভিযান টের পেয়ে দুইজন পালিয়ে যায় এবং মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামকে গ্রেফতার করে।

তার দেহ তল্লাসী করে তার পায়ে পরিহিত দুই পায়ের স্যান্ডেলের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ৪টি সাদা স্বচ্ছ পলেথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় হেরোইন উদ্ধার করে। তার দেওয়া তথ্য মতে বাড়ীতে তল্লাসী চালিয়ে মোট ১০টি প্যাকেটে দুই কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনগুলোর আনুমানিক মূল্য ২ কোটি ৪০ লাখ টাকা।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, আসামীর তালিকা ভূক্ত মাদক সম্রাট। তারা দীর্ঘদিন থেকে এই ব্যবসা করে আসছিলো। পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যহত আছে।

আটককৃত মাদক সম্রাট আমিনুল ও তার দুই চাচা পলাতক আসামী শীষ মোহাম্মদ শীশু ও শীশুর ছোট ভাই হয়দার আলী দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসা করে অল্পদিনে টাকা পয়সার মালিক ও ধন-সম্পদের মালিক হয়েছেন। মহিশালবাড়ীর হায়দারের বাড়ীতে প্রতিদিন বিপুল পরিমাণ হেরোইন বেচা কেনা চলে। এছাড়াও শীষ মোহাম্মদ শীশুর নামে একাধিক মামলা আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button