সংবাদ সারাদেশ

জামালপুরে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যর মৃত্যু

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর সদর উপজেলার পিয়ারপুরে সিক্স ডাউন (লোকাল) ট্রেনে কাটা পড়ে মো. শরিফুল ইসলাম (৪৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শুক্রবার সকালে সদর উপজেলার পিয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য মো. শরিফুল ইসলাম উপজেলার পিয়ারপুর ইউনিয়ন বড় মোল্লাঘাটা এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে। তিনি ময়মনসিংহ জেলায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সিক্স ডাউন ট্রেন পিয়ারপুর স্টেশনে প্রবেশের ৫শ গজ পশ্চিমে রেল লাইন পাড় হওয়ার সময় শরিফুল ইসলাম ট্রেনে কাটা পড়েন। তিনি কানেও কম শুনতেন।

স্থানীয় যুবক জাহাঙ্গীর আলম বলেন, সকালে তিনি ট্রেনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। একপর্যায়ে তিনি হোম সিগন্যালের কাছে রেল লাইন ধরে হেঁটে স্টেশনে যাচ্ছিলেন। ট্রেন স্টেশনে প্রবেশের সময় তাকে লাইন থেকে সরে যাওয়ার জন্য বারবার বাঁশি বাজালেও তিনি শুনতে পাননি। এ অবস্থায় ট্রেন স্টেশনে প্রবেশ করলে তিনি কাটা পড়েন।

জামালপুর রেলওয়ে থানার এসআই আ. ছাত্তার বলেন, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button