রংপুরসংবাদ সারাদেশ

রংপুরে ছোট ভাইকে হত্যার পর মাটি চাপা দিলেন বড় ভাই

রংপুর প্রতিনিধিঃ

স্ত্রীকে কুপ্রস্তাব দেওয়ায় আপন চাচাত ছোট ভাইকে হত্যার পর লাশ পুঁতে রাখার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

২ এপ্রিল শনিবার বিকেল ৩টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের আজম খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম সাইদুল ইসলাম। তিনি একই গ্রামের অজিমুদ্দিনের ছেলে।

আটকরা হলেন- আজম খাঁ গ্রামের হারেস উদ্দিনের বড় ছেলে রফিকুল ইসলাম ও রফিকুলের স্ত্রী বুলবুলি বেগম। সাইদুল ও রফিকুল সম্পর্কে চাচাতো ভাই।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি সাইদুল। পরে শনিবার সকালে রফিকুলের বাড়ির পাশে একটি ভুট্টাক্ষেতে রক্তমাখা কোদাল ও মাটিতে রক্তের দাগ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে সেই রক্তের দাগ অনুসরণ করে রফিকুলের ছোট ভাইয়ের ঘর থেকে মাটিতে পুঁতে রাখা সাইদুলের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় টেপামধুপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বলেন, এ ঘটনায় আমরা হতবাক হয়েছি। সাইদুলকে যেভাবে ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়েছে তা নৃশংস বর্বরতা। এ ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচার দাবি করছি।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, রফিকুলের স্ত্রী বুলবুলির সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া জমির আইল নিয়েও বিরোধ ছিল দুই ভাইয়ের মধ্যে।

এ বিষয়ে জানতে চাইলে, কাউনিয়া-পীরগাছা সার্কেলের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে আটকদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button