সংবাদ সারাদেশ

ঘরের ভেতরে ঝু্লে আছে মা, পাশে কাঁদছিল ১৮ দিনের শিশু

সংবাদ চলমান ডেস্কঃ

ঘরের ভেতরে অনবরত কেঁদেই চলছিল ১৮ দিনের শিশু। কান্নার শব্দ শুনে ভেতরে গিয়ে শিশুটির মাকে ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা। পরে তারা পুলিশে খবর দেন। গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে দাবি নিহতের পরিবারের।

বুধবার (২০ জানুয়ারি ) বিকেলে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের হিজুলিয়া গ্রামের একটি বাড়ি থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম ডলি আক্তার। তিনি উপজেলার হিজুলিয়া গ্রামের হযরত আলীর মেয়ে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী মহির উদ্দিন পলাতক রয়েছেন।

নিহতের বড় ভাই মো. সানি মিয়া বলেন, দুই বছর ধরে নির্যাতন করলেও আমার বোন সব সহ্য করেছেন। আর এখন ১৮ দিনের ছেলে সন্তান রেখে আত্মহত্যা করতে পারেন না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানান নিহতের ভাই।

নিহতের শ্বশুড়বাড়ির লোকজন জানান, আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ডলি। পরে নবজাতকের কান্নার শব্দ পেয়ে ঘরের ভেতর গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান তারা। এরপর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

ঘিওর থানার ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button