পাবনাসংবাদ সারাদেশ

পাবনায় অপহরণ করে চার বছরের শিশুকে হত্যা

পাবনার সাঁথিয়া উপজেলায় অপহরণের দুই দিন পর চাচাতো ভাইয়ের ঘরে রাখা টাঙ্কের ভেতর থেকে সালমান নামে চার বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার আতাইকুলা থানার আলোকচর গ্রাম থেকে লাশ টি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর ট্রাঙ্কে লুকিয়ে রাখা হয়েছিল। আটক ফয়সাল অনলাইন জুয়ায় হেরে সালমানকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন। তিনি পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছেন।
নিহত সালমান আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের আলোকচর গ্রামের শিক্ষক হাশেম আলীর ছেলে। এ ঘটনায় নিহতের চাচা, চাচি এবং চাচাতো ভাইকে আটক করা হয়েছে।  

আটককৃতরা হলেন, আনোয়ার হোসেন ওরফে শাহাদত (৪৮), তার স্ত্রী ফাহিমা খাতুন (৪০) এবং ছেলে ফয়সাল হেসেন (২৩)।

হাশেম আলী জানান, গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সালমান নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে এক ব্যক্তির মোবাইল থেকে আমার ভাই সাদ্দামের মোবাইলে টেলিগ্রাম অ্যাপসে এসএমএস (ক্ষুদেবার্তা) আসে। তখন ঐ ব্যক্তি ১০ লাখ টাকা নিয়ে পাশের গ্রামের আতাইকুলা-সুজানগর সড়কের হিজলতলা নামক এলাকায় রেখে সালমানকে আনতে বলে। পরে এ বিষয়ে আতাইকুলা থানায় অভিযোগ করা হয়।  

এ ব্যাপারে আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার পরই শিশুটির সন্ধানে কাজ শুরু করে পুলিশ। কললিস্ট ধরে সন্দেহ ভাজন শিশুটির চাচাতো ভাই ফয়সালকে সোমবার দুপুরে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সালমানকে অপহরণ ও হত্যার কথা স্বীকার করেন ফয়সাল। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ট্রাঙ্ক থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

আজ বুধবার লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজে এবং আটককৃত ব্যক্তিদের পাবনা আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মিজানুর রহমান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button