সংবাদ সারাদেশসারাদেশ

গৃহবধূর শরীরে পেট্রল ঢেলে দেন শ্বশুর, আগুন দেন স্বামী

সংবাদ চলমান ডেস্ক: সাভারের আমিনবাজার এক গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে তার স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে সাভার মডেল থানায় এ মামলাটি দায়ের করেন ভুক্তভোগীর দুলাভাই নুরুজ্জামান। এর আগে গতকাল সোমবার দুপুরে আমিনবাজারের বেগুন বাড়ি এলাকায় গৃহবধূকে হত্যাচেষ্টার ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, গৃহবধূর স্বামী কাউসার আহমেদ ও শ্বশুর বাদশা মিয়া। তারা যশোরের কোতোয়ালি থানার পুরাতন কসবা কাজিপারা এলাকার বাসিন্দা। কর্মসূত্রে তারা সাভারের আমিন বাজার এলাকায় বাস করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত পাঁচ বছর আগে পারিবারিকভাবে রেখার সঙ্গে কাউসারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে  তাদের আট মাস বয়সী একটি মেয়ে রয়েছে। তবে বিয়ের পর থেকেই কাউসার ও তার বাবা বাদশা মিয়া পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন। এতে অসম্মতি জানালে বিভিন্ন সময় টাকার জন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন শারীরিকভাবে নির্যাতন করতেন রেখাকে।

পরে রেখার পরিবার ৭০ হাজার টাকা দেয় কাউসারকে। এরপরও দাবিকৃত যৌতুকের বাকি টাকার জন্য রেখাকে প্রতিনিয়ত চাপ দিতে থাকেন কাউসার ও তার পরিবার।

সর্বশেষ ৩ ফেব্রুয়ারি সোমবার দুপুরে প্রথমে শ্বশুর বাদশা মিয়া রেখার শরীরে পেট্রল ঢেলে দেন এবং স্বামী কাউসার আগুন ধরিয়ে দেন। এ সময় রেখার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তার শরীরের আগুন নিভিয়ে ফেলেন। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ওই ঘটনায় ভুক্তভোগী রেখার দুলাভাই নুরুজ্জামান দুইজনকে আসামি করে সাভার মডেল থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টায় তার স্বামী অভিযুক্ত কাউসারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো করা হয়েছে। একই সঙ্গে বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button