সংবাদ সারাদেশ

গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধে যুবককে হত্যা

যশোর প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে গভীরে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গলায় তার পেঁচিয়ে আল-আমিন নয়ন নামে এক যুবককে হত্যা করা হয়েছে। সোমবার সকালে বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। আলামত হিসেবে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করেছে।

নিহত নয়ন বেনাপোল স্থলবন্দরের ৩৭ নম্বর শেডে এনজিওকর্মী হিসেবে কাজ করতেন। এ ছাড়া তিনি বাজারের মিশন কম্পিউটার ও একটি কসমেটিকস দোকানেও কাজ করতেন বলে জানা গেছে। নয়ন দুর্গাপুর গ্রামের মিজানের ছেলে।

নিহত নয়নের বোন লাবনী খাতুন বলেন, গভীর রাতে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর আমরা ঘুমিয়ে পড়ি।

সোমবার সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। হঠাৎ দেখি বাড়ির পাশে একটি গাছের নিচে ভাই পড়ে আছে। কাছে গিয়ে দেখি তার গলায় কিছু পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এ ছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় গোজানো ছিল।

স্থানীয়রা জানান, হত্যাকারীরা হয়তো আগে নয়নের মুখের ভেতর কাপড় আটকে দেয়; যে তিনি চিৎকার করতে না পারেন। এর পর গলায় তার জাতীয় কিছু পেঁচিয়ে তাকে হত্যা করে। যেহেতু গলায় রক্তের দাগ দেখা যাচ্ছে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, আলামত হিসেবে নয়নের ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এটি তদন্তসাপেক্ষে বলা যাবে কে বা কারা এ নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button