সংবাদ সারাদেশ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েকে ধর্ষণ করল

সংবাদ চলমান ডেস্কঃ

দ্বিতীয় স্ত্রীর মেয়েকে কুপ্রস্তাব ও ধর্ষণের অভিযোগে হবিবর রহমান নামে একজনের বিরুদ্ধে মামলা হয়েছে।৬ অক্টোবর রাতে টাঙ্গাই‌লে এই ধর্ষণের ঘটনা ঘটে।

গত বৃহস্পতিবার মামলাটি করেন ধর্ষণের শিকার মেয়ের মা।এরপর থেকেই হবিবর রহমান পলাতক।

জানা গেছে, হবিবর রহমান ওই মেয়ের সৎ বাবা। তার মা হবিবরের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থে‌কেই ঘরজামাই থাকেন তিনি। সাম্প্রতিক বন্যায় তাদের বাড়ি ডুবে যাওয়ায় পাশের এলাকায় ঘর ভাড়া নিয়ে বসবাস ক‌রেন তারা। ৬ অক্টোবর রাতে মে‌য়ে‌ খা‌টে ও বাবা-মা মে‌ঝে‌তে ঘু‌মা‌তে যায়। রাত ১১টার দিকে সৎ মেয়েকে ভয় দেখিয়ে মুখ চেপে ধর্ষণ করে হবিবুর। ওই সময় ধর্ষণের শিকার কিশোরীর কান্নায় মায়ের ঘুম ভেঙে গেলে পালিয়ে যান তিনি।

ধর্ষণের শিকার কিশোরী জানান, মাঝেমধ্যেই তাকে কুপ্রস্তাব দিত সৎ বাবা হবিবর। সাড়া না দেয়ায় ধর্ষণ করেছে সে। বিষয়টি নিজের মাকেও জানিয়েছেন ওই কিশোরী।

ভুক্তভোগীর মা জানান, মেয়ের অ‌ভি‌যোগ নিয়ে কথা বলতে গেলেই পাশবিক নির্যাতন চালাতো হবিবর। মেয়ের পড়াশোনার খরচ কিংবা সংসারে এক টাকাও দিত না সে।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, সৎ মেয়েকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামি হবিবর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অ‌ভিযান অব‌্যাহত আ‌ছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button