খেলাধুলাসংবাদ সারাদেশসারাদেশ

মেসির অপেক্ষায় বিমানবন্দরে হাজারো ভক্তের ভীড়

স্পোর্টস ডেস্কঃ

৯ আগস্ট সোমবার বার্সেলোনা ভক্তদের গুডবাই বললেন লিওনেল মেসি। অঝোরে কাঁদলেন, কাঁদালেন অনেককে। কিন্তু প্যারিসের বিমানবন্দরে ততক্ষণে উৎসুকদের ভিড় বেড়েছে। মেসিকে স্বাগত জানানোর অপেক্ষায় তারা। রাতেই স্বাস্থ্য পরীক্ষা আর চুক্তির আনুষ্ঠানিকতা করতে ফ্রান্সের রাজধানীতে আসছেন, এমন খবর পৌঁছে গেছে তাদের কানে।

ওই দিন রাতে, প্যারিসের বিমানবন্দরের বাইরে হাজারো ভক্তদের ভিড়। তা সামলানো কঠিন হয়ে পড়েছিল নিরাপত্তাকর্মীদের। লে বোর্গেত বিমানবন্দরে অপেক্ষারত হাজারো ভক্তদের অবশ্য হতাশই হতে হয়েছে। রোববার রাতেই তার যাওয়ার গুঞ্জন সত্যি হয়নি। এই পরিকল্পনা তিনি বাতিল করেন।

সোমবার পিএসজিতে স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তবে বোঝা গেল, মেসি যেখানেই যান না কেন জমকালো অভ্যর্থনা পেতে যাচ্ছেন তিনি স্পেনের বাইরেও। প্যারিস সেন্ট জার্মেই বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়ের সঙ্গে ফ্রি ট্রান্সফারে চুক্তি করতে যাচ্ছে। বার্সেলোনায় বিদায়ী আভাস দেন মেসি, পার্ক দে প্রিন্সেসে তার যাওয়ার সম্ভাবনা আছে।

যদিও বলেন, আরো অনেকে তাকে প্রস্তাব দিয়েছে পার্ক দে প্রিন্সেসে যাওয়ার জন্য, কিন্তু কোনো কিছু চূড়ান্ত হয়নি বলে জানান মেসি। কিন্তু তার পরিচিতি পর্ব সারতে আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button