সংবাদ সারাদেশ

ঋণগ্রস্ত হয়ে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে হত্যা করল যুবক

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ শহরের ডালপট্টি এলাকার একটি বাসার ভেতরে ঢুকে টাকা জোগাড়ের উদ্দেশ্যে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে হত্যা মামলা তদন্তের দায়িত্ব থানা পুলিশ থেকে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ মার্চ) জেলা পুলিশ সুপার জায়েদুল আলম মামলাটি ডিবিতে হস্তান্তরের নির্দেশ দেন।

মামলা ডিবিতে হস্তান্তরের তথ্য নিশ্চিত করে এসপি জায়েদুল আলম বলেন, ঋণগ্রস্ত হওয়ার পর হতাশ যুবক টাকা জোগাড়ের উদ্দেশ্যে ঐ ঘটনা ঘাটিয়েছেন। তাকে রিমান্ডে আরো ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ল্যাপটপ, ফেসবুক আইডিসহ ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইসগুলো খতিয়ে দেখা হচ্ছে।

গত ১ মার্চ দুপুরে ডালপট্টি এলাকার মাতৃভবন নামে ছয়তলাবিশিষ্ট আবাসিক ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাটে খুন হন গৃহিণী রুমা চক্রবর্তী ও তার ছয় মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তী। এই ঘটনায় ঐ ফ্ল্যাট থেকেই আটক করা হয় আল জুবায়েদ ওরফে স্বপ্নীল নামে এক যুবককে। বুধবার তাকে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডে নিয়ে আসামি আল জোবায়েরকে জিজ্ঞাসাবাদ চলছে। এরই মধ্যে তাকে থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট তাকে জিজ্ঞাসাবাদ করেছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু জানান, আসামিকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। প্রাথমিকভাবে অর্থ ও স্বর্ণালংকার লুটপাটের বিষয়টি সামনে আসলেও এর পেছনে অন্য কিছু আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। আসামিকে অন্য বিশেষজ্ঞ সংস্থাও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button