সংবাদ সারাদেশ

আম গাছে ঝুলন্ত যুবকের লাশ বাড়ি ছেরে পালালেন বাবা

সংবাদ চলমান ডেস্কঃ

বুধবার সকালে বাপ্পি হোসেন নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।ঝিনাইদহের কালীগঞ্জের খড়িকাডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। বাপ্পি ওই গ্রামের আব্বাস আলীর ছেলে।

ওই গ্রামের সাবেক ইউপি সদস্য জালাল হোসেন জানান, বুধবার সকালে বাড়ির পাশের একটি আমগাছে বাপ্পির মরদেহ ঝুলে থাকতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, প্রায় ১০ বছর আগে একইভাবে বাপ্পির মায়ের মৃত্যু ঘটে। সে সময়ে বাপ্পির মামারা বাপ্পির মায়ের মৃত্যুকে আত্মহত্যা হিসেবে মেনে নিলেও বাপ্পির ক্ষেত্রে আত্মহত্যা নয় বলে মৌখিকভাবে দাবি করছেন।

স্থানীয় কোলাবাজার পুলিশ ফাঁড়ির এসআই আবুল কাশেম বলেন, লাশ উদ্ধার করে থানাতে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা এখনই তা বলা যাচ্ছে না। মৃতের মামাদের দাবি তার ভাগ্নেকে হত্যা করা হয়েছে। আবার লাশ উদ্ধারের আগেই  মৃতের বাবা আব্বাস আলী পালিয়েছেন। বিষয়টি সন্দেহজনকও বটে। তবে ময়নাতদন্তের পর বোঝা যাবে ঘটনাটি কি হত্যা না আত্মহত্যা।

কালীগঞ্জ থানার ওসি মুহাম্মদ মাহাফুজুর রহমান বলেন, থানায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। এরইমধ্যে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button