রাজশাহীরাজশাহী সংবাদ

হোটেলে বসে গভীর রাতে জুয়া খেলছিলেন ৯ পুলিশ, ধরা পড়ে বরখাস্ত

স্টাফ রিপোর্টারঃ

হোটেলে বসে জুয়া খেলাসহ অন্যান্য অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ৯ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ৯ পুলিশকে সাময়িক বরখাস্তের আদেশ দেন। সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ কর্মকর্তা ও কনষ্টেবলদের রাতেই পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশ কমিশনার বিষয়টি নিশ্চিত করেছেন। বরখাস্ত হওয়াদের মধ্যে রয়েছেন কাশিয়াডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই মনির, বোয়ালিয়া মডেল থানার এএসআই বকুল হোসেন, পুলিশ লাইনের হাবিলদার বারেক আলী, হাবিলদার মিজানুর রহমান, কনস্টেবল আফজাল হোসেন, আব্দুস সালাম, ফরহাদ হোসেন, শাহেদ আলী, খগেন্দ্র নাথ, রফিক ও আব্দুল করিম।

আরএমপির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, টিএসআই মনিরকে চাঁদাবাজি ও গুরুতর অসদাচরণের অভিযোগে এবং এএসআই বকুল হোসেনকে নারী দিয়ে ব্ল্যাকমেইলসহ অন্যান্য গুরুতর অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। অন্যদিকে গত  বুধবার গভীর রাতে হাবিলদার বারেক ও মিজানের নেতৃত্বে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবলরা রাজশাহী কলেজের বিপরীতে হোটেল নিউক্যাসেলে বসে মদ্যপান করে জুয়া খেলছিলেন।

খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার একটি অভিযানিক টিম সেখানে অভিযান চালিয়ে জুয়ার উপকরণ ও টাকাসহ তাদের আটক করে থানায় নিয়ে যান। বৃহস্পতিবার একজন ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাটি তদন্ত করে সত্যতা পেয়ে পুলিশ কমিশনারকে প্রতিবেদন দেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করে পুলিশ লাইনে পাঠিয়ে দেয়া হয় বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button