রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

দুর্গাপুরে কালবেলার রিপোর্টারকে প্রাণনাশের হুমকি 

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় সংবাদ সংগ্রহ করতে গেলে কালবেলার রিপোর্টার  মোঃ রাজু আহমেদকে প্রাণ নাশের হুমকি প্রদান করেন ভূমিদস্যু বকাটে মাস্তান আনোয়ার।এ বিষয়ে রাজু আহমেদ বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সূত্র বলছে, রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়নগর পারিলা গ্রামের মৃত একরামুল হকের ছেলে বকাটে চাদাবাজ আনোয়ারের জন্ম,তিনি ভূমিদস্যু মাদকসেবি চোরা আনোয়ার নামে পরিচিত। তিনি আওয়ামী লীগের নেতা পরিচয় দিয়ে প্রকাশ্যে মাটির ট্রাক্টর থামিয়ে চাদা আদায়ের সময় ভিডিও ধারন করাকে কেন্দ্র করে দৈনিক কালবেলার রিপোর্টার রাজু আহমেদ কে অকথ্য ভাষায় গালিগালাজ মারধোরের চেষ্টা সহ তাকে প্রান নাশের হুমকি প্রদান করেন।তার চাঁদাবাজির ভিডিও সাংবাদিকদের কাছে সংরক্ষিত রয়েছে। বখাটে  আনোয়ার  দীর্ঘদিন যাবত সরকারি খাস জায়গা ইট দিয়ে যিরে জবরদখল করে বসবাস করছেন।

তার এমন দুর্ধর্ষ চাঁদাবাজির বিষয় নিয়ে জানতে চাইলে ভূমিদস্যু  আনোয়ার দৈনিক কালবেলা পত্রিকার রিপোর্টার রাজু আহমেদকে  বলেন, কালবেলা বালবেলা আমি চিনিনা আমার এলাকায় সাংবাদিকতা করতে হলে আমাকে জানিয়ে করতে হবে।

এ বিষয়ে ৭নং জয়নগর ইউপি সদস্য ইউনুস আলী বলেন,এমন ঘটনার জন্য আমরা অনুতপ্ত।কালবেলা পত্রিকার রিপোর্টার রাজু আহমেদকে লাঞ্চিত করতে দেখেছি। আনোয়ার এলাকার  বখাটে ছেলে সকলের সঙ্গে উগ্র মারমুখী আচরণ করেন। 

এবিষয়ে দুর্গাপুর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, সাংবাদিকরা থানা এসেছিলেন। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button