রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

হত্যার পর রাজশাহীর নিউমার্কেটের সেই ফুটপাতে বুলডোজার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে সেই আলোচিত খুনের পর নিউমার্কেটের সেই ফুটপাত আজ ২৭ মার্চ গুড়িয়ে দিল বুলডোজার

গত কয়েক দিন পুর্বে রাজশাহী নগরীর নিউমার্কেটের সামনে ফুটপাত দখলকে কেন্দ্র করে রিয়াজুল ইসলাম নামের (২৬) এক যুবক মারা যাওয়ার পরে শেষ পর্যন্ত উচ্ছেদ করা হলো ফুটপাতটি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী সিটি করপোরেশন কর্তৃপক্ষ বুলডোজার দিয়ে ফুটপাতটির ওপরে গড়ে তোলা অন্তত ২৫টি দোকান উচ্ছেদ করে দেওয়া হয়।

এমন ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম। তিনি বলেন, এই ফুটপাতকে কেন্দ্র করেই যেহেতু খুনের শিকার হন রিয়াজুল ইসলাম। এছাড়াও ফুটপাত ঘিরে চলতো নানা অপকর্ম। তাই রাসিককে আমরা ফুটপাতটি উচ্ছেদ করার অনুরোধ জানাই। এরই পরিপ্রেক্ষিতে রাসিক কর্তৃপক্ষ ফুটপাতটি উচ্ছেদ করার সিদ্ধান্ত নেন এরই ধারা বাহিকতায় আজ এই অভিযান।

এদিকে রাজশাহী মহানগর তাঁতী লীগের আহ্বায়ক আনিসুর রহমান আনারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর সোয়া ১২টার দিকে তাকে গ্রেপ্তার করেন বলে জানা গেছে।

পুর্বে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন রাশেদুল হাসান রুপম। তারপরেই কিছুক্ষণের মধ্যে আনারকে গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

উল্লেখ্য’ যে  গত ২১ মার্চ  রাত সাড়ে ৯টার দিকে .নিউ মার্কেটের ফুটপাত দখলকে কেন্দ্র করে জুতা ব্যবসায়ী রিয়াজুল ইসলামকে কুপিয়ে খুন করা হয়। এসময় আহত করা হয় রিয়াজুলের ভাই রিংকুকে। এ ঘটনায় ৫ জনকে আসামি করে একটি মামলা করা হয় নগরির বোয়ালিয়া মডেল থানায়। এর পর থেকে দফায় দফায় উত্তেজিত হয়ে উঠে রাজশাহীর নিউ মার্কেট এলাকা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button