দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

হটাৎকরে দুর্গাপুরে আ.লীগের দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ প্রভাষক টুলু সহ আহত- ১০

জি এম কিবরিয়াঃ

রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে সাবেক ছাত্রলীগের সভাপতি আমিনুল হক টুলু সহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। 

জানাগেছে, দুর্গাপুর পৌর আওয়ামী লীগের কমিটির  স্থগিতাদেশ প্রত্যাহার করাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ইফতারের পরে একপক্ষের আনন্দ মিছিল ও অপরপক্ষের প্রতিবাদ মিছিলের প্রস্তুতি চলতে থাকে। ইফতার পরবর্তী সময়ে দু’পক্ষই মুখোমুখি অবস্থান নিলে বাজারে ধাওয়া পাল্টা ধাওয়ার পর সংঘর্ষের সুত্রপাত ঘটে। এতে ছাত্র লীগের সাবেক সভাপতি ও দুর্গাপুর ডিগ্রী কলেজের প্রভাষক আমিনুল হক টুলু গুরুতর আহত হয়। দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক সংবাদ চলমান কে জানান প্রভাষক টুলুর দু’হাতে চারটি সেলাই ও তার ভাতিজা গোলাম রাব্বানীর মাথায় আঘাত লেগে সেলাই পড়েছে। পরবর্তীতে দুর্গাপুর থানা পুলিশ উভয় পক্ষকে লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক জানান,  দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি বর্তমানে উভয় পক্ষই শান্ত রয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। অপর দিকে অপর পক্ষের পুর্বের বহাল কমিটির সদস্য সাবেক এম পি গ্রুপের লোকজন জানায় আমরা শান্ত পরিস্থিতিতে আনন্দ মিছিল করতে গেলে এম পি গ্রুপের লোকজন আমাদের দিকে তেড়ে আসে এতে করে পরিবেশ অসান্ত হয়ে পড়ে। তাদের অভিযোগ অস্বীকার করে সাবেক এম পি গ্রুপের লোকজন বলেন আমরা কোন সময় মারমুখি আচরন করিনাই তারা আমাদের লোকজনকে মারধর করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button