রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করবে না শিক্ষামন্ত্রী

মোমিন ওয়াহিদ হিরো :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৯টি অনুষদের ৫টি শিক্ষাবর্ষের স্নাতক ও ৬টি শিক্ষাবর্ষের স্নাতকোত্তর ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে স্বর্ণপদক ও সনদপত্র বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। স্বর্ণপদক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি ।

সনদপত্র বিতরণ অনুষ্ঠান শেষে সোমবার ৩০ (জানুয়ারি) বেলা ১২ টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্ন উত্তরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, নতুন শিক্ষা পাঠ্যক্রমে কোন ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে, তবে এ নিয়ে অপপ্রচার চলছে, আওয়ামী লীগ সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করেনি করবেও না বলেন শিক্ষামন্ত্রী।

শিক্ষা মন্ত্রী বলেন, বইয়ে যা নেই তা দিয়ে গুজব ছড়ানো হচ্ছে, আপনারা গুজবে কান দিবেন না। চিলে কান নিয়েছে বলে চিলের পেছনে না দৌড়ে নিজের কানে হাত দিয়ে দেখুন কান নিজের কাছে আছে কিনা।

তিনি আরো বলেন, যা ভূল হয়েছে তা সংশোধন করা হয়েছে এবং আরো করা হচ্ছে। এজন্য কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি কাজ করছে। যেগুলো ভুল আছে ধরিয়ে দেওয়ার জন্য সকলের সহযোগিতা চান এবং তা সংশোধনের আশ্বাস দেন শিক্ষা মন্ত্রী। স্বর্ণপদক প্রাপ্ত অনুষদগুলো হলো, কলা অনুষদ, আইন অনুষদ, বিজ্ঞান অনুষদ,বিজনেস স্টাডিজ অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, জীব ও ভূবিজ্ঞান, কৃষি অনুষদ, প্রকৌশল ও চারুকলা অনুষদ। অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম, প্রফেসর হুমায়ূন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর ওবায়দুর রহমান প্রামাণিক, অগ্রণী ব্যাংকের সিইও মুরশেদুল কবীর প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button