বাগমারারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সড়কেই ঝরল রাজশাহী কলেজ ছাত্রের প্রান, ভেঙ্গে পড়েছে অন্তঃসত্ত্বা স্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

স্নাতকোত্তরের পরীক্ষা দিয়ে বাড়িতে ফেরার পথে রাজশাহীর মোহনগঞ্জ-খড়খড়ি সড়কের রামচন্দ্রপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ আলমগীর হোসেন (২৬)।

জানা গেছে, গত তিন বছর আগে সড়ক দুর্ঘটনায় মারা যান আলমগীর হোসেনের বড় ভাই জাহাঙ্গীর আলম। বড় ভাইয়ের পর এবার ছোট ভাই সড়ক দুর্ঘটনায় মারা গেলেন। স্নাতকোত্তরের পরীক্ষা দিয়ে বাড়িতে ফেরার পথে শনিবার (১৪ মে) সন্ধ্যায় রাজশাহীর মোহনগঞ্জ-খড়খড়ি সড়কের রামচন্দ্রপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। আজ (১৫ মে) রবিবার সকালে দাফন সম্পন্ন হয়েছে আলমগীর হোসেনের ।

নিহত আলমগীর হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামের রেজাউল করিমের ছেলে। রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন তিনি।

ঘটনাসূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে আলমগীর হোসেন বাড়ি থেকে রাজশাহী কলেজে যান। স্নাতকোত্তর পরীক্ষা দিয়ে সন্ধ্যার দিকে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যার দিকে মোহনগঞ্জ-খড়খড়ি সড়কের সারাংপুর মোড়ে পৌঁছালে অটোরিকশার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে অটোরিকশার সামনে বসা আলমগীর হোসেন ছিটকে সড়কে পড়ে যান। এ সময় একই দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাঁর শরীরের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। সুরতহাল শেষে রাতে নিহত কলেজ ছাত্রের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।আজ সকালে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে তার এমন অকাল মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। আলমগীরের অন্তঃসত্ত্বা স্ত্রী রাহিমা খাতুন একেবারে ভেঙ্গে পড়েছেন। অনাগত সন্তান নিয়ে চিন্তিত তিনি। আর মাত্র কয়েক দিনের মধ্যেই অনাগত সন্তানের পৃথিবীতে আসার কথা। এর আগেই চলে গেলেন স্বামী।

আলমগীর হোসেনের মা ফেরদৌসি আরা বেগম কাঁদতে কাঁদতে বলেন, তাঁর দুই ছেলেই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এখন এক ছেলে আছে। লেখাপড়া শেষ করে ছেলেরা ভালো চাকরি করবে, এ স্বপ্ন ছিল।এক এক করে দুর্ঘটনায় দুই ছেলেকে হারিয়ে তাঁর সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল মা ফেরদৌসি আরা বেগমের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button