রাজশাহীরাজশাহী সংবাদ

সরকারকে গভির ভাবে ভালোবাসার আহবান জানালেন, সাংবাদিক বৃন্দ  

স্টাফ রিপোর্টারঃ 

চলমান পরিস্থিতি তে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে আরো গভির ভাবে ভালোবাসার জন্য পুলিশকে আহবান জানিয়েছেন রাজশাহীর সাংবাদিকদের এক অংশ। আজ ২৯ জুন দুপুরে নগরীর মতিহার থানাধিন সংবাদ চলমান অফিসে এক আলোচনা সভায় এই আহবান জানানো হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত সকল সাংবাদিক বৃন্দ রাজশাহী মেট্রপলিটন পুলিশের সকল সদস্যদের উদেশ্য করে বলেন আপনাদের জন্য যত সুবিধা দিয়েছে বর্তমান সরকার বিগত সময়ে আপনারা ভেবেও দেখেননি যে একজন ওসি এসির বাতাশে চাকরি করবেন। তাই এই সুখকে ধরে রাখতে আরো নিষ্টার সাথে প্রধানমন্ত্রীর সকল নির্দেশ মেনে চলুন।

এ সময় রাজশাহী মেট্রপলিটন পুলিশের কমিশনার হুমায়ুন কবিরের প্রশংসা করেন সাংবাদিক বৃন্দ। তারা বলেন দুই চারজন দুষ্টু পুলিশের কারনে আর এম পির বদনাম হতে পারেনা। সেটি নজরে আসলে অবশ্যই পুলিশ কমিশনার সঠিক ব্যবস্থা গ্রহন করে থাকেন। এক প্রশ্নের উত্তরে একজন সিনিয়র সাংবাদিক বলেন যে সকল পুলিশ সদস্যের কারনে সরকারের বদনাম হচ্ছে তাদের কে হুশিয়ারি দিয়ে বলতে চাই, যে এখনো সময় আছে সাবধান হন, নয়ত ‍ আপনাদের জন্য অনেক ব্যবস্থা করে রেখেছেন সরকার।

আপনারা কিছু অসাধু পুলিশ সদস্যরা মিলে আর এম পিকে বাড়ি মনে করবেন না। আপনাদের প্রধান কিন্তু অনিয়মের নিকট মাথা নত করেনা। বঙ্গবন্ধুর যোগ্য কন্যা আপনাদের যে ভালোবাসা দিয়েছে তা আপনাদের চোদ্দ পিড়ি মনে রাখবে। কোন পুলিশ সদস্য যদি সরকার বিরোধী কথা বা কাজে জড়িত থাকে তাদেরকে বেরিয়ে আসার জন্য আহবান জানানো হয় এই আলোচনা সভা থেকে।

দেশে ও দেশের মানুষের কল্যানের জন্য সাংবাদিকরা মাঠে কাজ করে থাকেন তাই তারা পুলিশের প্রতিপক্ষ নয়। দুই একজন সাংবাদিকের কারনে সকল সাংবাদিকদের নিয়ে বিরুপ প্রতিক্রিয়া করা থেকে বিরত থাকার জন্য ও আহবান জানানো হয় আলোচনা সভায়। এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল, সাধারন সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম চপল, সহ ক্লাবের সাংবাদিক বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button