গোদাগাড়ীরাজশাহী

গোদাগাড়ীতে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পরিবেশ উন্নয়নে ফলজ গাছ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার উপজেলার সুন্দরপুর গ্রামে সুন্দরপুর গণ পাঠশালা আয়োজনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির সহযোগীতায় এ অনুষ্ঠান হয়।

ফাদার লিটন কস্তার সভাপতিত্বে সংবর্ধনা ও গাছ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার মেয়র অয়েজউদ্দীন বিশ্বাস, কাকনহাট পৌর কাউন্সিলর কল্লোল হোসেন মোল্লা, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রাজশাহীর এসিও সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির ম্যানেজার লাভলু খান, রাজেন হেমরম,লুচিয়ান্না সরেন,যশেন হেমরম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির প্রোগ্রাম অফিসার শ্যামল এইচ কস্তা, এন্ড্রিফুশ মুর্মু প্রমূখ।

প্রধান অতিথি এর আগে সুন্দরপুর গণ পাঠশালায় আমের গাছ রোপন করে বলেন, এই গ্রামে প্রতিটি পরিবারে কম করে হলেও ৩টি করে পেঁপে ও আম গাছ লাগাতে হবে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির সহযোগিতায় উল্লেখ্য যে, সুন্দরপুরে প্রত্যকটি পরিবারে পেপেঁ ও আম গাছ রোপন করলে পরিবারের পুষ্টি ও আর্থিক উন্নয়ন হবে।

এই গ্রামের সব পরিবারকে বিনামূল্য গরু, ছাগল ও ভেড়া দেয়া হবে। সেই সাথে পরিবেশ বান্ধব বন্ধুচুলা ব্যবহার নিশ্চিত করা হবে। পরবর্তীতে ওই গ্রামের নাম হবে পেপেঁ গ্রাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button