রাজশাহীরাজশাহী সংবাদ

বাংলাদেশ জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা, চ্যাম্পিয়ন রাজশাহী পুলিশ লাইন্স স্কুল

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় চাঁপা অঞ্চল (রাজশাহী, রংপুর, দিনাজপুর) এর প্রতিনিধি হয়ে শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ জেলা পর্যায়ে হকিতে (বালক) চ্যাম্পিয়ন  হয়েছে।

এ অর্জনের ফলে শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী ২০০৩ সাল হতে জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় হকিতে তেরো বারের মত চ্যাম্পিয়ন হওয়ার দুর্লভ সম্মান অর্জন করেন।

সেই উপলক্ষ্যে আজ ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ পূর্বাহ্ণে আরএমপি সদর দপ্তরে শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ, শিক্ষকমন্ডলী ও খেলোয়াড়বৃন্দ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় পুলিশ কমিশনার মহোদয় কলেজের অধ্যক্ষ, শিক্ষক মন্ডলী ও খেলোয়াড় বৃন্দের অভিনন্দন জানান এবং উৎসাহ প্রদানের লক্ষ্যে খেলোয়াড়দের বিভিন্ন ক্রীড়া সামগ্রী প্রদানের ব্যবস্থা গ্রহণ করেন।বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি’র আয়োজনে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর এর ব্যবস্থাপনায় ১ ফেব্রুয়ারি, ২০২৩ হতে ৭ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে হকি খেলোয়াড় কোটায় ভর্তি হলে বিনা বেতনে বা অর্ধবেতনে লেখাপড়ার সুযোগ রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button