রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রামেকে করোনায় আবারও ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও দুজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১ মার্চ) সকাল ৯টা থেকে আজ বুধবার সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মারা যাওয়া ওই দুজনই রাজশাহী জেলার বাসিন্দা। করোনা নেগেটিভ সত্ত্বেও নানান শারীরিক জটিলতায় ভুগছিলেন তারা।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করে তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কিংবা উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যাননি।

তবে করোনা নেগেটিভ সত্ত্বেও অন্যান্য শারীরিক জটিলতায় দুজন মারা গেছেন। তারা দুজনই হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে আজ বুধবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১৬ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ১৮ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৯ জন।

করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন একজন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যান দুজন।

বর্তমানে রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নওগাঁর ৪ জন, নাটোরের একজন, পাবনার ২ জন এবং চুয়াডাঙ্গার ২ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে গতকাল মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে ৪০টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর একটিতেও করোনা ধরা পড়েনি। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে ২৭৯টি নমুনা পরীক্ষায় ৩২টিতে করোনা ধরা পড়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button