রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রামেকে করোনার উপসর্গে আরও ১ মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরো এক বৃদ্ধ মারা গেছেন। ষাটোর্ধ্ব এই ওই বৃদ্ধ রাজশাহী জেলার বাসিন্দা।

গতকাল শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর বাইরে আজ রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগী মারা যাননি।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে হাসপাতালের ১৬ নং ওয়ার্ডে একজন বৃদ্ধ রোগী মারা গেছেন। এর বাইরে গত এক দিনে হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগী মারা যায়নি।

এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৫৪ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৫৭ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৩৫ জন।

করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৭ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

বর্তমানে রাজশাহীর ২৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৭ জন, নাটোরের ৬ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ৩ জন এবং চুয়াডাঙ্গার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button