রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাবের অভিযানে গাজা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর শিরোইল বাস স্ট্যান্ড এলাকা থেকে ১০ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ সোমবার সকাল সাড়ে ৭টার সময় এই অভিযান চালায় রাজশাহী র‌্যাব-৫ সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ীর নাম সালাউদ্দিন। তিনি কুমিল্লা জেলার গোপাল নগর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে একজন মাদক ব্যবসায়ী দেশ ট্রাভেলস  যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী-ঢাকাগামী পরিবহনে যাত্রী বেশে মাদকদ্রব্য গাঁজা সহ রাজশাহীর বানেশ্বর হতে শিরোইল বাস স্ট্যান্ডের দিকে আসছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব রাজশাহীর বোয়ালিয়া থানার শিরোইল বাস স্ট্যান্ড সংলগ্ন রেলগেট গোরহাঙ্গা গোরস্থান মার্কেট ও গোরহাঙ্গা গোরস্থান জামে মসজিদ এর সামনে চেকপোষ্ট পরিচালনা করে।

চেকপোষ্ট পরিচালনার সময় দেশ ট্রাভেলস্ নামের চেয়ার কোচ বাস যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৭৮৮৫ পরিবহণটি ঘটনাস্থল চেকপোষ্টের সামনে আসলে বাসটির গতিরোধ করে থামানো মাত্রই যাত্রীবেশে বসে থাকা এ-৩ আসন ধারী একজন ব্যক্তি কোচের জানালা খুলে কৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাবের টিম তাকে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানায়, দেশ ট্রাভেলস্ গাড়ীর পেছনে থাকা লকারের ভেতর তার বহনকৃত ট্রাভেল ব্যাগটিতে গাঁজা আছে এবং উক্ত মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার দিকে নিয়ে যাচ্ছিল।

আটককৃত মাদক ব্যবসায়ীকে বোয়ালিয়া থানায় সোপার্দ করে তার বিরুদ্ধে একটি মামলা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button