রাজশাহীরাজশাহী সংবাদ

মেয়র লিটনকে নিয়ে মন্তব্য করায়- আব্বাসকে দ্রুত গ্রেপ্তারের দাবি করলেন মডেল প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদকঃ

হাজারো অভিযোগে অভিযুক্ত কাটাখালীর মেয়র আব্বাসের দ্রুত গ্রেপ্তার দাবি করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। বুধবার সন্ধ্যায় রাজশাহী মডেল প্রেসক্লাবের এক জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত নেন সাংবাদিকরা।

এ সময় মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা বলেন, রাসিকের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন একজন জাতীয় নেতার সন্তান, তিনি কোন জামাত বি এন পির এজেন্ডা হয়ে মেয়র নির্বাচিত হননি। আব্বাসের মুখে রাসিকের মেয়র বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের নাম মানায় না। একদিকে জাতির পিতার স্মৃতির চিত্র স্থাপন নিয়ে দেশদ্রহী মন্তব্য অপরদিকে রাসিকের মাননীয় মেয়রের নামে অকথ্য ভাষায় গালি এটি যেন পুরো জাতিকে কলংকিত করেছে। এই আব্বাস কে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহীর সকল পদ সদস্য থেকে অব্যহতি প্রদান সহ তাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান মডেল প্রেসক্লাব।

মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক সাক্ষরিত একটি বিজ্ঞপ্তি বিভিন্ন যোগাযোগ মাধ্যমে দেন সাংবাদিক বৃন্দ। রাসিকের মেয়র ও উত্তর অঞ্চলের অহংকার এ এইচ এম খায়রুজ্জামানের নামে যে ব্যক্তি কুটুক্তি করেন সেই ব্যক্তির সকল অবৈধ সম্পদ ব্যাংক হিসেব ও তার পূর্বের হত্যামামলার সকল কিছু খতিয়ে দেখতে প্রশাসনের প্রতি আহব্বান জানান এ সময়।

কাটাখালী অঞ্চলের সকল অবৈধ ব্যবসার ভাগীদার এই বিতর্কিত মেয়র আব্বাস। বালুঘাট থেকে শুরু করে সরকারি অবৈধ জায়গা স্কুলের জায়গা বরেন্দ্রের জায়গা দখল সহ নানা অভিযোগ এই আব্বাসের নামে। মাদকের সাথে জড়িত থাকার অভিযোগ ও রয়েছে তার নামে। মাদকসেবী সিসেবে মেয়র আব্বাসের ডোপ পরিক্ষার দাবি জানান সাংবাদিকরা।

ভবিষ্যতে আব্বাসের মত কোন কৌশল বাদি ব্যক্তি রাজনীতির সুযোগ নিয়ে যেন সুনাম ধন্য ব্যক্তিদের উপর আক্রোশ মুলক কথা না বলে সেই বিষয়ে সকলকে হুশিয়ারি দেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button