রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী শহীদ এ,এইচ,এম কামারুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ শুভ উদ্বোধন

মোঃ নুরজামান ইসলামঃ

শহীদ এ,এইচ,এম কামারুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ২০২১ উদ্বোধন করা হয়েছে। সোমবার ২৯ মার্চ দুপুর সাড়ে ৩ টায় মতিহার থানার ২৮ নং ওয়ার্ড চ্যালেঞ্জার ক্রীড়া সংস্থার আয়োজনে আমজাদের মোড় রেডিও সেন্টার মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. মোঃ লুৎফর রহমান প্রক্টর রা,বি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ গোলাম মর্তুজা ( এইচ,পি কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার)। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ তারুণের শক্তিতে এগিয়ে যাচ্ছে। খেলাধুলা যুবকদের অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে।

তাই তিনি  শহীদ এ,এইচ,এম কামারুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ২০২১ আয়োজক কমিটি ২৮ নং ওয়ার্ড চ্যালেঞ্জার ক্রীড়া সংস্থাকে সাদুবাদ জানান। উদ্বোধনী খেলায় চ্যালেঞ্জার ক্রীড়া সংস্থার মুখোমুখি হয় পুর্ব ধরমপুর স্পটিং ক্লাব। এ বছর এই প্রথম মতিহার থানার আমজাদের মোড় ২৮ নং ওয়ার্ড চ্যালেঞ্জার ক্রীড়া সংস্থার আয়োজনে শহীদ এ,এইচ,এম কামারুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ২০২১ শুরু হয়েছে। এই টুর্নামেন্টে ২৮ নং ওয়ার্ডের ৭ টি ক্রিকেট দল অংশ নিচ্ছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button