দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটিতে পদ পেলেন ত্যাগী ছাত্র নেতা-মুহিত।


মোঃ মমিন 

রাজশাহী জেলা ছাত্রলীগের নবাগত কমিটিতে ছাত্রলীগের যুগ্ন সাধারান সম্পাদক হিসাবে পদ পেলেন দুর্গাপুরের কৃতি সন্তান এস,এম,আল-মুহিত। তিনি সামাজিক  যোগাযোগ মাধ্যম ফেসবুকে  এই তথ্য জানান । তিনি বলেন, ছাএলীগের মূল মন্ত্র শিক্ষা শান্তি প্রগতি ও জাতির কল্যাণে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আজীবন কাজ করে যাব আমি।

তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের প্রয়োজন মেটাতেই এগিয়ে চলছে বাংলাদেশ ছাত্রলীগ। জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি এই সংগঠন।

সেই থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, সব অশুভ শক্তিকে পেছনে ফেলে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।” এছাড়া  এস,এম,আল-মুহিত দীর্ঘদিন যাবত তিনি  রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন । এর আগে রাজশাহী কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্বে পালন করেছেন এই ছাত্রলীগ নেতা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button