রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে ভিডিও ফুটেজের সূত্র ধরে চোর গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে চুরির ঘটনায় সিসিটিভির ভিডিও ফুটেজের সূত্র ধরে ১ চোরকে গ্রেফতার করে মালামাল উদ্ধার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হাদিরমোড়ের মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ রাব্বি (২২)। ঘটনা সূত্রে জানা যায়, ফিরোজ আহম্মেদ (৪৫) গতকাল ১৪ জুলাই বিকেলে ৪.৫ মিনিটে তার মহিষবাথানের বাড়ী হতে বোয়ালিয়া থানার কুমারপাড়া এস.এ পরিবহণে কুরিয়ার করার জন্য ৩০,০০০ টাকা মূল্যের তিন কার্টুন কাপড় ও আনুষঙ্গিক ঔষধ নিয়ে একটি ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে রওনা হয়। বিকেল ৪.৪০ টায় সে এস.এ পরিবহণ সার্ভিসে পৌঁছিয়ে এক কার্টুন কাপড় বুকিং করার জন্য যায়। এ সময় অটোচালক কৌশলে দুই কার্টুন কাপড় ও আনুষঙ্গিক ঔষধ নিয়ে পালিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে তাৎক্ষনিক বোয়ালিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে ফিরোজ আহম্মেদ (৪৫)কে সাথে নিয়ে সিএন্ডবির মোড় সাব কন্ট্রোল রুমে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এবং অটোরিক্সা চালককে সনাক্ত করে।

এরপর বোয়ালিয়া মডেল থানার একটি চৌকস টিম গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে গতকাল ১৪ জুলাই রাত ১১.৫৫ টায় অভিযান পরিচালনা করে হাদির মোড় নদীর ধার হতে অটোরিক্সা চালক মোঃ রাব্বি (২২) কে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত হতে চুরি হয়ে যাওয়া ২ কার্টুন কাপড় ও আনুষঙ্গিক ঔষধ উদ্ধার করে এবং তার ব্যবহৃত অটোরিক্সা জব্দ করে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button