রাজশাহীস্লাইডার

ঢাকা থেকে আসা ভুয়া পুলিশের গাড়ী রাজশাহীতে আটক ১৩

স্টাফ রিপোটারঃ

ভুয়া পুলিশের স্টিকার লাগানো গাড়ীতে ঢাকা থেকে রাজশাহী এসে ধরা পড়লো ১৩ জন। hiace  ব্র্যান্ডের গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে ঢাকা থেকে রাজশাহীতে এসে ধরা পড়েছেন তাঁরা। ধরা পড়া সবাই ঢাকার বিভিন্ন জায়গায় থাকতেন। এ সময় দুই ট্রাক থেকে আরও ১১ জনকে নামানো হয়। তাঁরাও সবাই ঢাকার বিভিন্ন জায়গায় কাজ করতেন।

এই ২৪ জনের নাম-ঠিকানা, ছবি সংগ্রহ করে নিজ নিজ এলাকার থানার পুলিশকে অবহিত করা হয়েছে। ওই নির্দিষ্ট থানার পুলিশ তাঁদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করবে। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নগরের নওদাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের একটি সুত্রে জানা গেছে, রাত সাড়ে তিনটার দিকে রাজশাহী নগরের নওদাপাড়ায় পাঁচজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন এক পুলিশ সদস্য। সন্দেহ হলে তাঁদের জিজ্ঞাসা করেন তিনি। জানতে পারেন, তাঁরা ঢাকা থেকে ট্রাকযোগে রাজশাহীতে এসেছেন। ঘটনার কয়েক মিনিট পর আরেকটি ট্রাক আসে একই রাস্তা দিয়ে। সেটি থেকে আরও ছয়জনকে নামানো হয়। তাঁরাও ট্রাকযোগে ঢাকা আসেন। এর কিছুক্ষণ পর একটি হাইয়েস গাড়ি আসে। তবে এই গাড়ির পেছনে স্টিকার দিয়ে লেখা ‘পুলিশ’। ওই সময়ে ওই রাস্তা দিয়ে পুলিশের এ ধরনের গাড়ি আসার কথা নয়। পরে গাড়ি থামিয়ে দেখা যায়, তাতে ১৩ জন সাধারণ মানুষ রয়েছেন। সবাই ঢাকা থেকে এসেছেন। সবার পরিচয় নিশ্চিত হয়ে নিজ নিজ থানার পুলিশকে অবহিত করে এলাকায় পাঠানো হয়।

পুলিশের অপর এক সদস্য জানান, কয়েক দিন ধরে ঢাকা থেকে রাজশাহীতে বিভিন্ন জরুরি পরিবহনে লোকজন আসছেন। তাঁদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার জন্য পুলিশ রাস্তায় রাস্তায় তল্লাশিচৌকিও বসিয়েছে। তবুও এত তল্লাশিচৌকি পাড়ি দিয়ে তাঁরা কীভাবে ঢাকা থেকে রাজশাহীতে আসছেন, এটি ভাবার বিষয়।

রাজশাহী গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক এক (এসআই)  বলেন, দুই ট্রাকের ১১ জন যাত্রী নামানোর পর পুলিশের স্টিকার লাগানো একটি হাইয়েস গাড়ি এলে তাঁদের সন্দেহ হয়। পরে সেখান থেকে ১৩ জন নারী-পুরুষকে নামানো হয়। এ অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জানানো হয় বিষয়টি। পরে সিদ্ধান্ত হয়, তাঁদের নাম-পরিচয় রেখে তাঁদের নিজ নিজ থানার পুলিশকে অবহিত করা হবে। তাঁরা অবহিত করে এভাবে সবাইকে ছেড়ে দিয়েছেন বলেও জানা গেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button