রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে আরএমপির ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ৩৫০ জন অসহায়, গরীব দুঃস্থ, প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে আজ ২৯ জুলাই বিকেল ৫.০০ টায় স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্সে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ৩৫০ জন অসহায়, গরীব দুঃস্থ, প্রতিবন্ধীদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।

লকডাউনের কারণে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে রয়েছে। কষ্টে থাকা শ্রমজীবী মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ করোনাকালীন সময়ে অসহায়, গরীব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সৃষ্ট পরিস্থিতিতে পুলিশ কমিশনার মহোদয়ের উদ্যোগে রাজশাহী মহানগরীতে প্রথম থেকেই  কর্মহীন, অসহায় দুঃস্থ, প্রতিবন্ধীসহ বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ সামগ্রী ও মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন সহ আরএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button