রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ৫৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চরখানপুর গ্রামের মোঃ সাবান আলীর ছেলে মোঃ রিমন আলী(৩২), দামকুড়া থানার চর মাজরদিয়া গ্রামের মোঃ কামরুল শেখের ছেলে মোঃ জীবন শেখ(২৩) ও মোঃ জালাল উদ্দিনের ছেলে মোঃ ইব্রাহীম শেখ(২২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ মার্চ বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বোয়ালিয়া মডেল থানার বড়কুঠি বালুরঘাট এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৫ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী রিমন আলী, জীবন শেখ ও ইব্রাহীম শেখদের ৫৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button