রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

 রাজশাহীর সারদায় ৩৮তম বিসিএস (পুলিশ) ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

মোঃ সোহাগ আলী

২৯ জানুয়ারী সকাল ১০.০০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা রাজশাহীতে অনুষ্ঠিত ৩৮তম বিসিএস (পুলিশ) ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। এই কুচকাওয়াজে  ইয়াকুব হোসেন, সহকারী পুলিশ সুপার, প্যারেড এ্যাডজুটেন্ট এবং শুভ্র দেব, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার, প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন।

উক্ত কুচকাওয়াজে ১২ জন মহিলা অফিসারসহ ৯৭ জন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার অংশগ্রহণ করেন। প্রধানমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্যারেড পরিদর্শন শেষে বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এক বছর মেয়াদী এই প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারীগণ-(১) বেষ্ট একাডেমিক শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (প্রবিঃ/৫) মোঃ জাহাঙ্গীর কবির, (২) অশ্বারোহণে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (প্রবিঃ/৯৪) মোঃ সাজ্জাদুর রহমান, (৩) বেষ্ট ইন ফিল্ড শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (প্রবিঃ/৪০)  শুভ্র দেব, (৪) বেষ্ট স্যুটার শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (প্রবিঃ/৪২)  মোঃ রাসেল রানা এবং (৫) বেষ্ট প্রবেশনার শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (প্রবিঃ/১১)  মোঃ সাকিবুল আলম ভুইয়া-কে ট্রফি প্রদান করেন। তিনি নবীন কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল নৌ-পরিবহন প্রতিমন্ত্রী, খালেদ মাহমুদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ডেপুটি স্পীকার, জাতীয় সংসদ; জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্যবৃন্দ;  আইজিপি  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম; প্রিন্সিপ্যাল, বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা  আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম, বাংলাদেশ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ এবং উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, নবীন অফিসারগণের অভিভাবকবৃন্দসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button