নাটোররাজশাহী

নাটোরে চেয়ারম্যানের গাড়িতে হামলা

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সরকারি গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাত সোয়া ১১টার দিকে নাটোর শহরে প্রেস ক্লাবের বিপরীত দিকে আমানা বিগবাজারের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় তিনি সেখানে গাড়িটি রেখে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের চেম্বারে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করছিলেন বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর থেকেই নলডাঙ্গা উপজেলা পরিষদের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান তার সরকারি গাড়ি (নাটোর ঘ-১১-০০২৭) পার্ক করে ওপরে বৈঠক করছিলেন। রাত সোয়া ১১টার দিকে মোটরসাইকেলে সদরের ছাতনী এলাকার এক ব্যক্তি চেয়ারম্যান আসাদের গাড়িতে কোনো ভারি জিনিস দিয়ে ভাঙচুর করে চলে যান।

এ সময়ে গাড়ির ভেতরে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়। পরে খবর পেয়ে নাটোর থানার পুলিশ এসে আসাদকে নিরাপদে নলডাঙ্গায় পৌঁছে দেয়। সোমবার সকালে নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, এ বিষয়ে তিনি নাটোর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। নাটোর থানার ওসি মনসুর রহমান চেয়ারম্যানের গাড়িতে হামলার ঘটনা ও তাকে নিরাপদে পৌঁছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button