রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর সম্ভব্য কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের আভাস- ভিডিও প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ

১৯ নং ওয়ার্ড কাউন্সিলরের রষানলে পড়ে ইমেজ সংকটে পড়েছেন ১৯ নং ওয়ার্ডের সমাজ সেবক আশরাফ বাবু নামের ব্যক্তি। শুক্রবার ১৯ নং ওয়ার্ডে অসহায় দুস্থদের ত্রান দিতে গিয়ে আশরাফ বাবু এমন প্রতিহিংসার শিকার হন। সমাজ সেবক আশরাফ বাবু জানান তিনি সকল স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষদের খোঁজ খবর সহ উপহার সামগ্রী দিতে গেলে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলরের লেলিয়ে দেওয়া কিছু বিতর্কিত মেয়েরা ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে।

সেখানে কোন প্রকার হতাহতের ঘটনা ঘটেনি যা অনেকের নিকট ভিডিও সংরক্ষিত রয়েছে। ১৯ নং শিরোইল কলোনির একাধিক ব্যক্তি গনমাধ্যমকে জানান আশরাফ বাবুর উদারতার কারনে এই অঞ্চলের মানুষ আশরাফ বাবুর উপর শতভাগ আস্থা আনতে শুরু করেছে। আর এই জনপ্রিয়তা অনেকের চোখেই বাধার কারণ হয়ে দাঁড়িয়েছে । স্থানীয়রা জানান রাসিকের গত নির্বাচনের পর থেকে এই পর্যন্ত ডজন ঘটনার জন্ম দিয়েছে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর।

যার মধ্যে আলোচিত কিছু ঘটনা নগরবাসির মধ্যে এখনো ঘুরপাক খায়। তবে নিজের অনিয়ম আড়াল করতে একজন সুনাম ধন্য ব্যক্তির বিরুদ্ধে নাটকীয় অভিযোগ কতটুকু সত্য সেটি নিয়ে মহানগর আওয়ামীলীগের মধ্যে উঠেছে বিভিন্ন প্রশ্ন। অনেকেই বলছেন এটি খুব নিচু মনের পরিচয় দিয়েছেন । যারাই এই কাজ করছেন এরা দলের ভালো কিছু চায়না দলের ভালো কিছু চাইলে এই করোনা মহামারিতে সরকারের পক্ষে কিছু করে দেখান।

সেটি না করে যারা করতে চাইছে তাদের সাথে অশুভ আচরন মোটেও ঠিক নয়। তবে আগামি কাউন্সিলর নির্বাচন কে কেন্দ্রকরেই এমন প্রতিহিংসার জন্ম হয়েছে বলে স্থানীয়দের দাবি। জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ জানান আসলে এটি তেমন কোন বিষয় নয় একটি পক্ষ এটিকে বড় করতে চাইছে। আপোষ মিমাংসার চেষ্টা চলছে বলে জানান তিনি। শিরোইল কলোনির মানুষের দাবি আশরাফ বাবুকে আমরা আমাদের সকল বিপদে পাশে পাই বলে আমরা তার পাশে থাকতে চাই। এমন দল দরদী মানুষ এই ১৯ নং ওয়ার্ডের জন্য আরো বিশেষ ভুমিকা রাখবে বলে তাদের দাবি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button