রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৬ কেজি গাঁজা সহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে  ৬ কেজি গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।গ্রেফতারকৃত মো: জীবন হোসেন (২৫) রাজশাহী  চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম তিন রাস্তার মোড়ের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। 


ঘটনা সূত্রে জানা যায়, গত ৪ মার্চ সকালে উপ-পুলিশ কমিশনার (মতিহার) মো: মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার  মো: একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ মো: হাফিজুর রহমান, এসআই মো: গোলাম মোস্তফা ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কুমিল্লা হতে রাজশাহীগামী বাসে দুইজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম তালাইমারী মোড়ে অবস্থান নেয়। সেখানে সকাল ৯:০০ ঘটিকায় কুমিল্লা হতে রাজশাহীগামী বাস থেকে নামার সময় একজনকে গ্রেফতার করে অপরজন পালিয়ে যায় । এ সময় গ্রেফতারকৃত আসামিকে তল্লাশী করে তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত আসামি জীবন হোসেন পলাতক আসামির সহায়তা বিভিন্ন জেলা থেকে মাদক ক্রয় করে রাজশাহী বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে মর্মে জানা যায়। আসামি জীবনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক-সহ বিভিন্ন আইনে একাধিক মামলা রুজু আছে।

অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামি-সহ পলাতক আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button