রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১১ বছরের শিশু ধর্ষণ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে স্কুল পড়ুয়া তৃতীয় শ্রেণীর ১১ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামির নাম হেলাল উদ্দিন। সে রাজশাহীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকার মৃত জব্বারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায় যে, রাজশাহীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকার তৃতীয় শ্রেণীর ১১ বছর বয়সী এক স্কুল ছাত্রী প্রতিদিন ডিআইবি মসজিদ সংলগ্ন আসামি হেলালের টেইলার্সের সামনে দিয়ে স্কুলে যাতায়াত করত। গত ২৯ মে দুপুর ২:৩০টার সময় ওই ছাত্রী খাবার কেনার জন্য আসামি হেলালের টেইলার্সের সামনে দিয়ে যাচ্ছিল। সে সময় আসামি হেলাল ওই শিশুকে ফুসলিয়ে টেইলার্সের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটি চিৎকার করলে তাকে সান্ত্বনা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় এবং বিষয়টি গোপন রাখতে বলে। মেয়েটি বাড়িতে আসলে তার মা তার পায়জামায় রক্তের দাগ দেখতে পান এবং এর কারণ জানতে চান। তখন মেয়েটি কান্না শুরু করে ও তার মাকে সব জানায়। পরবর্তীতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার মা মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান এবং বর্তমানে মেয়েটি সেখানে চিকিৎসাধীন। শিশুটির বাবার এমন অভিযোগের পরিপেক্ষিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।

মামলা পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ রফিকুল হকের নেতৃত্বে এসআই মাজেদ আলী এবং তার  টিম গতকাল ৩০শে মে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হেলালকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button