রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাইকালে হাতে নাতে ধরা পড়ল যুবক

নিজস্ব প্রতিবেদকঃ

রবিবার ৮ মে সন্ধা সাড়ে ৭ টার দিকে রাজশাহীর সাহেববাজার জিরোপয়েন্টে বাইক নিয়ে ছিনতাইয়ের সময় ফাইসাল রহমান (২৬) নামের এক ছিনতাইকারিকে ধরে গনধোলাই দিয়েছে জনতা।

আটক ছিনতাইকারি ফাইসাল চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার এমএ রহমানের ছেলে। তবে আটককৃত ছিনতাইকারির সাথে থাকা অপর একজন পালিয়েছে বলে জানায় তারা।

ঘটনা সূত্রে জানান গেছে, রবিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে রাজশাহী সাহেববাজার জিরোপয়েন্টে এক নারী রাস্তা দিয়ে হেটেঁ যাচ্ছিলেন। এসময় বাইকে চড়ে ছিনতাইকারি ফাইসাল ও আরেক জন ওই নারীর ভ্যানেটি ব্যাগ ধরে টান দিয়ে বাইক নিয়ে পালিয়ে যাওয়ার চে করে।

এসময় ওই নারী রাস্তায় ছিটকে পড়ে গিয়ে চিৎকার করলে বাইকসহ ছিনতাইকারিকে ধরে ফেলে স্থানীয় লোকজন। এসময় আরেকজন ছিনতাইকারি পালিয়ে যায়। পরে আরএমপি বোয়ালিয়া মডেল থানা পুলিশ গিয়ে ছিনতাইকারিকে আটক করে থানা হেফাজতে নেয় এবং তার বাইকটি জব্দ করে।

এর আগে, সকালে এই ছিনতাইকারি চক্র নগরীর বরেন্দ্র কলেজের সামনে থেকে দুই নারীর ব্যাগ ছিনতাই করেছে বলে অভিযোগ করেন ঘোড়ামারা এলাকার দুই নারী। তবে অভিযোগ কারি ওই দুই নারীর নাম ঠিকানা পাওয়া যায়নি।

এই বিষয়ে আরও জানতে চাইলে, আরএমপি বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে ফাইসাল নামের এক ছিনতাই কারিকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ছিনতাইকারিদের একটি বাইক জব্দ করা হয়েছে। ছিনতাইকারি চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান সর্বক্ষণ অব্যহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button