রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হেরোইন ও  ইয়াবা ট্যাবলেট সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ২৭ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামী হলো মোঃ মোহন (২৯)।

সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ঘোড়ামারা বেলদারপাড়ার মৃত হাসান আলী খানের ছেলে। মোহন কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামের বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১০ ফেব্রুয়ারি ১১.৩০ মিনিটে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেনের তত্বাবধানে এসআই মোঃ সাহাব উদ্দীন-আল-ফারুকের নেতৃত্বে চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকায় এক ব্যক্তি হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম বেলা ১১.৪৫ মিনিটে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল হতে আসামী মোহনকে আটক করে।

এ সময় আসামীর কাছ থেকে ২৭ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।মহানগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button