রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

পুর্বের মামলায় হাজত বাসকরে  সাংবাদিকদের উপর আবারো  হামলার চেষ্টা-

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর চিহ্নিত জামাত শিবিরের ক্যাডার ও একাধিক মামলার আসামি শিরোইল কলোনীর সাড়ে তিন নং গলীর গফুর ড্রাইভারের ছেলে বিশাল ও তার সন্ত্রাসী বাহীনি মিলে ২৬ এপ্রিল দুপুরে রাজশাহীর রেল্ভবন এলাকায় রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের উপর হামলা চালানোর চেষ্টা করেন।

এ সময় রাজশাহী মডেল প্রেসক্লাবের অপর সাংবাদিকরা এগিয়ে আসলে তারা ঘটনা স্থল ত্যাগ করেন। রেওলয়ে প্রধান প্রকৌশলী দপ্তরের একাধিক কর্মচারি সাংবাদিকদের জানান, রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকগণ অফিসের সামনে এসে একটা তথ্যের বিষয়ে জানতে চাইছিলেন এ সময় শিরোইল কলোনীর গফুর ড্রাইভারের ছেলে বাসের হেলপার বিশাল কয়েকজন বখাটে যুবক সাথে নিয়ে এসে তাদের উপর অচমকা হামলা করার চেষ্টা করে।

পরে সাংবাদিকরা অন্য সাংবাদিকদের ফোন দিলে তারা আসতেই বিশাল সহ তার লোকজন পালিয়ে যায়। রেলওয়ের কর্মচারিরা জানান এই ঘটনা সিসি টিভি ফুটেজে রেকর্ড রয়েছে। রাজশাহী মোডেল প্রেসক্লাবের সদস্যরা বলেন এই শিবির ক্যাডার  বিশাল সহ তাদের নামে প্রেসক্লাবে হামলার ঘটনায় পুর্বে মামলা করা হয়েছে সেই মামলায় বোয়ালিয়া থানায় আটক হয়ে অনেকেই হাজত বাস ও করেছেন।

পুর্বের জের ধরেই হামলা কারিরা পুনরায় হামলা করার চেষ্টা করেন। রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা বলেন হামলা কারিরা  যেভাবে হামলা করার চেষ্টা করেছে তা যোগাযোগ মাধ্যমে রেকর্ড রয়েছে। এই হামলার ঘটনায় রাজশাহী মডেল প্রেসক্লাব বাদি হয়ে ৪জন কে আসামি করে নগরীর চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button