দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুর থানা পুলিশের নাটকীয় কাহিনী শেষে বলাৎকার মামলায় গ্রেপ্তার হলেন যুবক

 গত এক সপ্তাহ ধরে নাটকীয় গ্রেপ্তার বানিজ্যের ষড়যন্ত্র চলছিল রাজশাহীর দুর্গাপুর থানা পুলিশ ও গোলাম মোস্তফা ওরফে টেপা নামের ব্যক্তির সাথে।

অবশেষে আজ ২১ মার্চ বিকেলে  গোলাম মোস্তফা টেপা ও দুর্গাপুর থানা পুলিশ বলাৎকারের অভিযোগ এনে দুর্গাপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের সুখান দিঘি গ্রামের আইন উদ্দিনের ছেলে মিজানুর কে তার নিজ বাড়ি থেকে আটক করেছেন।

  প্রত্যক্ষ দর্শীরা জানায় মিজানুর কে আটকের সময় পুলিশের সামনেই আটককৃত মিজানুর কে বেধড়ক মারধর করেন গোলাম মোস্তফা ওরফে টেপা।স্থানীয়রা  জানায় এক সপ্তাহ আগে মিজানের খিরার জমিতে প্রতিবেশী মোস্তফা ওরফে টেপার ১২ বছরের  ছেলে চুরি করে খিরা তুলতে গেলে মিজান তাকে মারধর করে। এ ঘটনায় এলাকায় একাধিকবার আপোষ মিমাংসার চেষ্টা করেন স্থানিয়রা।

স্থানিয়দের কথা কর্ণপাত না করে গোলাম মোস্তফা মিজানের ঘটনা ভিন্ন খাতে নিতে নানা ফুঁন্দি আঁকতে থাকে। ঘটনার কয়েকদিন পরে মানুষের কু পরামর্শে ছেলেকে বলাৎকার করেছে এমন অভিযোগ আনেন তিনি। স্থানিয়দের বরাত দিয়ে জানাযায় কয়েক বছর পুর্বে গোলাম মোস্তফার অত্যাচারে তার যুবক ছেলে আশরাফুল  বিষ পানে আত্নহত্যা করে। তার একমাত্র মেয়ে তার অপকর্ম সইতে না পেরে আত্নহত্যার চেষ্টা কালে স্থানিয়রা তার মেয়ের সম্পর্কের বিয়ে মেনে নিয়ে নিজ বাড়িতেই রেখে দেয়। কিছুদিন পুর্বে গোলাম মোস্তফার অপকর্মে স্থানিয়রা ক্ষিপ্ত হয়ে তাকে গ্রামের মসজিদে পর্যন্ত নামাজ আদায় করতে নিষেধ করেদেন।

এমন বলাৎকারের নাটকীয় অভিযোগ ও কানা ঘোষার বিষয় জানতে বুধবার রাতে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জকে মুঠো ফোনে ফোন দিলে তিনি বলেন এমন কোন অভিযোগ থানায় আসেনাই। তিনি বলেন আমি শনিবার থানায় ফিরব।পুণরায় জানতে আজ বৃহসপ্রতিবার দুপুরে দুর্গাপুর থানায় ফোন করে ভেষে বেড়ানো বলাৎকারের অভিযোগের বিষয়ে জানতে চেয়ে আজ ২১ মার্চ বেলা ১টার সময় দুর্গাপুর থানায় ফোন করলে থানার সেকেন্ড অফিসারের দায়িত্বে থাকা উপ পরিদর্শক ( এস আই) আব্দুর রাজ্জাক মুঠো ফোনে বলেন এমন ধরনের কোন বিষয় থানায় অভিযোগ আসেনাই। তিনি বলেন অভিযোগ এলে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।দুপুর ২টার সময় হটাৎ মিজানুরঙ্গোলাম মোস্তফার হাতে মারখেয়ে তার সাথে নেওয়া পুলিশের হাতে আটক হন।

পুলিশের একটি সুত্র বলছে অভিযোগ হয়ার পরে ঘটনা স্থল কোন তদন্ত ছাড়া এক সপ্তাহ পরে হটাৎ একজনকে অভিযুক্ত করে পুলিশের আটকের বিষয়টি  প্রশ্ন বিদ্ধ। এই ঘটনা জানতে দুর্গাপুর থানার ইন্সপেক্টর তদন্ত কে একাধিকবার তার সরকারি নাম্বারে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তবে কি কারণে কোন তদন্ত ছাড়া এক সপ্তাহ আগের নাটকীয় অভিযোগে মিজানুর কে বিতর্কিত ব্যক্তির অভিযোগের ভিত্তিতে দুর্গাপুর থানা পুলিশ আটক করলেন বিষয়টি স্পষ্ট নয়। মিজানুরের পুঙ্গু পিতা আয়েন উদ্দিন জানান আইনকে প্রভাবিত করে আমার ছেলেকে তারা ফাঁসিয়েছে। এই ঘটনা অনেক দূর গড়াবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button